এক প্রেমিকের ভালবাসা
- রহমান মিশু ০৯-০৫-২০২৪

খুব বেশিই হয়তো চেয়েছিলাম তোমায়
তাই হয়তো সব থেকেও কিছুই নেই আমার
খুব বেশিই হয়তো ভালোবেসে ফেলেছিলাম
তাই হয়তো আজো ফিরে আশার অপেক্ষায়।

জানি আর আসবে না তুমি
ভালো আর বাসবে না আমায়
হয়েছে তোমার নতুন সংসার
জড়াবে তুমি সেই মায়ায়।

না হয় থাকবো আমি
তোমায় নিয়ে অতীতের সাথে
কাটাবো সুন্দর কিছু মূহুর্ত
তোমার চোখের দিকে তাকিয়ে।

ভেবোনা ভূলে যাবো তোমায়
তাই বলে কাটা হবো না
আমি চাই ভালো থেকো তুমি
না হয় নুনের সাগরে ভাসবো আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।